বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

সৈয়দপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামীলীগ নেতা লতিফের ইন্তেকাল

সৈয়দপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামীলীগ নেতা লতিফের ইন্তেকাল

শাহজাহান আলী মনন/নিজেস্ব প্রতিবেদক/ রংপুর ৩০মে

নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক,  ১০ নং ওয়ার্ড সভাপতি কাজি আব্দুল লতিফ ৩০ মে বিকাল ৩ টায়  হৃদরোগে আক্রান্ত হয়ে কাজীপাড়ায়  নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন।  ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
রাত ৯টায় শহরের কাজীপাড়া ঈদগাহ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এতে বিশেষ স্বাস্থ্যবিধি মেনে প্রায় সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন, পৌর মেয়র ও সাবেক এমপি অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ পৌর কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,  স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনসমুহের নেতাকর্মীবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহণ করেন।
তার এই  অকাল মৃতুতে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ পরিবার গভীরভাবে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে। মরহূমের আত্মার মাগফিরাত কামনা করে সকলকে দোয়া করার জন্য আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য মরহুম কাজী লতিফ ছিলেন কাজীপাড়ার স্বনামধন্য ব্যক্তি কাজী ওমর আলীর বড় ছেলে,  ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হায়দার আলীর বড় ভাই, কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি। এছাড়াও তিনি বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।
এনপি৭১/নীলফামারী

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah