মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

সৈয়দপুরে ১২ বছরের কন্যা শিশুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

সৈয়দপুরে ১২ বছরের কন্যা শিশুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ফাইল ছবি

শাহজাহান আলী মনন/ রংপুর ৩জুন

নীলফামারীর সৈয়দপুরে টুনটুনি দাস নামে ১২ বছর বয়সী একটি মেয়ে শিশুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩ জুন বুধবার বিকাল ৫ টায় শহরের হাতিখানা এলাকায় এ ঘটনা ঘটেছে। হত্যা না আত্মহত্যা এ নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়ে। পরিবারের লোকজন ঘটনাটি নিয়ে কোন মন্তব্য না করলেও রহস্যজনক বলে এলাকাবাসী মিশ্র প্রতিক্রিয়া ব্যাক্ত করেছে।
মৃত শিশুটির বাবা শ্রী সংকর দাস ধোপা বলেন, দুপুরে খাওয়ার পর টুনটুনিসহ বড় মেয়ে ও ছেলে এবং আমরা স্বামী-স্ত্রী সবাই ঘরে ঘুমিয়ে পড়ি। বিকাল সাড়ে ৪ টার দিকে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে বের হতেই দেখি বারান্দায় চালের বাঁশের পাড়ের সাথে টুনটুনি ঝুলছে। সাথে সাথে চিতকার করি এবং কাছে গিয়ে  দেখতে পাই গলায় ওড়না পেচানো রয়েছে। পরিবারের সবাই মিলে দ্রুত টুনটুনিকে ঝুলন্ত অবস্থা থেকে নামালেও তাকে মৃত পাই। পরে পুলিশকে খবর দেই। মেয়ে আত্মহত্যা করেছে না তাকে কেউ মেরে ফেলেছে তা আমরা বলতে পারছিনা। আত্মহত্যারও কোন কারন ঘটেনি আবার তাকে কেউ কেন হত্যা করবে সে বিষয়েও কিছু ভাবতে পারছিনা।
অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টির প্রাথমিক তদন্ত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশসহ তিনি সেখানে অবস্থান করছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তদন্ত রিপোর্ট আসলেই ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিরূপণ হবে। আর অভিযোগ না থাকলে ইউডি মামলা করা হবে।
এনপি৭১/নীলফামারী


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah