শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

সৈয়দপুরে ১৪ জন কোভিড-১৯ রোগী শনাক্ত

শাহজাহান আলী মনন/ সৈয়দপুর ৫ জুলাই

সৈয়দপুর উপজেলায় মোট ১৪ জন কোভিড-১৯ পজেটিভ রোগী পাওয়া গেছে। গত ২১ জুন হতে ২৮ জুন পর্যন্ত ৪০ জনের সংগৃহিত নমুনা পরীক্ষার জন্য ঢাকা আইডিসিআরে গেছে।। তন্মধ্যে আজকে ৬ জনের পজেটিভ রিপোর্ট এসেছে।
সৈয়দপুর পৌরসভার মেয়র, ১০০ শয্যা হাসপাতালের একজন সিনিয়র স্টাফ নার্স, বিমানবন্দর পুলিশ ক্যাম্পের একজন সদস্য, সোনাখুলি মুন্সিপাড়ার ২ জন ও নতুন বাবুপাড়ার একজন।
গত ৩০ জুনের ৭ জনের সংগৃহিত নমুনার মধ্যে ৭ জনেরই নেগেটিভ হয়েছে। ১ জুলাই ৫ জনের মধ্যে ২ জন। তাদের বাড়ী নিজামের চৌপতি কাগোজিপাড়ার একজন বীর মুক্তিযোদ্ধা ও অগ্রনী ব্যাংকের এক কর্মচারী বাড়ী নীলফামারী।
২ জুলাই ৪ জনের মধ্যে ৪ জনেরই পজেটিভ হয়েছে। সৈয়দপুর উপজেলার স্যানেটারী পরিদর্শক, কামারপুকুর বকসাপাড়ার একজন ও চওড়া বাজারের ২ জন মা ও ছেলে।সৈয়দপুরে বসবাসরত ৪ জন নীলফামারী সদর উপজেলা হতে উত্তরা ইপিজেডে নমুনা সংগৃহ করেছিল। ২ জনের পজেটিভ হয়েছে। তাদের একজনের বাড়ী এলএসডি গোডাউন সংলগ্ন রসুলপুরে আর অপর জনের বাড়ী উত্তর সোনাখুলী।
এ পর্যন্ত সৈয়দপুরে মোট ৬৩ জন পজেটিভ রোগী পাওয়া গেছে। সদর উপজেলায় সংগৃহিত ২ জন বাস্তবে হয় ৬৫ জন। কিন্তু অফিসিয়ালি ঐ ২ জন সদরের রিপোর্টে যোগ হয়েছে।
এদিকে একটি ফলোআপসহ ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে আজ। নমুনা সংগ্রহে ছিলেন মেডিকেল টেকনোলজিস্ট মোঃ আবু তাহের সিদ্দিকী ও মোঃ আল আমিন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah