শুক্রবার, ২৫ Jun ২০২১, ০২:০১ অপরাহ্ন

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার পরিমল সরকারের পদোন্নতি জনিত বিদায় ও নবাগত রমিজ উদ্দিনকে বরণ

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার পরিমল সরকারের পদোন্নতি জনিত বিদায় ও নবাগত রমিজ উদ্দিনকে বরণ

শাহজাহান আলী মনন/ রংপুর ৩ জুন

নীলফামারীর সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের পদোন্নতির কারণে বিদায় সংবর্ধনা প্রদান এবং নবাগত এসিল্যান্ড রমিজ উদ্দিনকে বরণ করেছেন উপজেলা প্রশাসন। ৩ জুন বুধবার সকালে উপজেলা পরিষদ অফিসার্র্স ক্লাবে এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত থেকে বিদায়ী ও স্বাগতিক দু’জনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্র্বাহী অফিসার মোঃ নাসিদ আহমেদ, মিসেস পরিমল কুমার, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী তথা অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ।


উল্লেখ্য, বিগত ২০১৭ সালের অক্টোবরে পরিমল কুমার সরকার সৈয়দপুরে যোগদান করেন। এরপর সৈয়দপুরের ইতিহাসে যুগান্তকারী অসংখ্য কার্যক্রম পরিচালনা করেন। বিশেষ করে বোতলাগাড়ী ইউনিয়নে সরকারী খাস জমি উদ্ধার করে সেখানে আশ্রয়ন প্রকল্প প্রতিষ্ঠা, সৈয়দপুর বিমানবন্দর আন্তর্জাতিককরণে ভূমি অধিগ্রহণ কার্যক্রমের মাঠ পর্যায়ে জরিপ কার্যক্রম অত্যন্ত দায়িত্বশীলতার সাথে এবং যথাযথভাবে সম্পাদন করা। তিনি গত ৭ মে উপজেলা নির্র্বাহী অফিসার পদে পদোন্নতি পেয়েছেন।

সৈয়দপুর থেকে তিনি দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করবেন।
এদিকে নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পরিমল সরকারের স্থলাভিষিক্ত হয়েছেন রমিজ উদ্দিন। তিনি ইতোপূর্বে দিনাজপুর সদরের উপজেলা সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এনপি৭১


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah