বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারের করোনা শনাক্ত

সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারের করোনা শনাক্ত

শাহজাহান আলী মনন/ সৈয়দপুর ৫ জুলাই

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে।
জানা গেছে, এর আগে গত ২০ জুন সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের ছোট ভাই ব্যবসায়ী আলহাজ্ব মোঃ রশিদুল হক সরকারের করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়।  বর্তমানে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সে সময় রশিদুল হক সরকার করোনা ভাইরাসে সংক্রমিত হলে তাঁর বড় ভাই সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পিসিআর ল্যাবে পাঠানো হয় গত ২১ জুন। এতে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের করোনা ভাইরাস পজিটিভ ফলাফল আসে ৪ জুলাই ।
শনিবার  ঢাকা থেকে ২১ জুন হতে ২৮ জুন পর্যন্ত দেয়া নমুনার  তিনি সহ আরো ৬ জনের করোনা  সংক্রমণ পজিটিভ এ ফলাফল আসে। এছাড়াও গত ২ ও ৩ জুলাই সংগৃহিত নমুনা থেকে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ অহিদুল হকসহ আরো ১১ ব্যক্তির করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। দিনাজপুর এম. এ. রহিম মেডিক্যাল কলেজ থেকে গতকাল শনিবার সন্ধ্যায় নীলফামারী সিভিল সার্জন অফিসে ওই ফলাফল আসে।
এ নিয়ে গতকাল শনিবার পর্যন্ত সৈয়দপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে ৬৩ জনে। এদের মধ্যে ৩৯ জন্য সুস্থ হয়ে ফিরে  গেছেন। আর বাকিরা নীলফামারী আধুনিক সদর, সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে এবং হোম আইসোলেশনে রয়েছেন।সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু মোঃ আলেমুল বাশার এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত ব্যক্তিদের প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনের নেয়ার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah