শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

সৈয়দপুর পৌর মেয়রের উদ্যোগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৯ পরিবারকে সহায়তা চেক প্রদান 

সৈয়দপুর পৌর মেয়রের উদ্যোগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৯ পরিবারকে সহায়তা চেক প্রদান 

এনপিনিউজ৭১/শাহজাহান আলী মনন/ ৪ জুন

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডের মিস্ত্রিপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারকে পৌর মেয়রের উদ্যোগে আর্থিকভাবে সহায়তা প্রদান করা হয়েছে। ৪ জুন বিকাল ৪ টায় পৌরসভায় উপস্থিত প্রত্যেক পরিবারের হাতে ১০ হাজার টাকার করে মোট ৯০ হাজার টাকার চেক তুলে দেন পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার।  পৌর মেয়রের অফিস কক্ষে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর তারিক আজিজ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব আইয়ুব আলী, হিসাব রক্ষক আবু তাহের প্রমুখ।
আর্থিক সহায়তার চেক প্রাপ্তরা হলো কমলা দেবী, সাবানা, মজিবর রহমান, কামাল, সুফিয়া বেগম,, রহমত সুফিয়া খাতুন, আতাউল কিবরিয়া, দিলরুবা আক্তার ও আব্দুর রশিদ।
উল্লেখ্য গত ২৫ মে ঈদুল ফিতরের দিন বিকাল ৪টয় মিস্ত্রিপাড়া বটগাছ তলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে উপরোক্ত ৯ টি পরিবারের রেলওয়ে সিঙ্গেল কোয়াটার সকল মালামালসহ সর্বস্ব পুড়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
একই সময়ে গত ৩ মে শহরের হাতিখানা মহুয়াগাছ এলাকায় মৃত কিশোরী টুকটুকি দাসের সৎকারের জন্য তার বাবা শংকর দাস ধোপার হাতে ৫ হাজার টাকার চেক প্রদান করেন পৌর মেয়র।
এনপি৭১

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah