শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

শাহজাহান আলী মনন/ নীলফামারী ২১ জুন

নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে সন্দেহভাজন করোনা রোগীদের সংগৃহিত নমুনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২১ জুন রোববার সকাল ১১ টায় শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডস্থ প্রেসক্লাব সংলগ্ন এই মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।

সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহসিনুল হক মহসিনের নেতৃত্বে ও সচেতন নাগরিক সমাজ এর ব্যানারে এতে বক্তব্য রাখেন সৈয়দপুর সরকারী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান, তাঁতীলীগ সৈয়দপুর উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, থানা সভাপতি মাসুদুর রহমান লেলিন প্রমুখ।

এছাড়াও মানব বন্ধনে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্র্ড আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবুল, পৌর যুবলীগের সদস্য মসিউর রেজা জামালী, ফরহাদুর রহমান। এতে আওয়ামীলীগ, যুবলীগ, তাঁতীলীগের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেনী পেশার সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

উল্লেখ্য, নীলফামারী জেলা তথা সৈয়দপুরের ঘনবসতিপূর্ণ এলাকার মানুষের করোনা টেস্ট দ্রুততার সাথে সম্পন্ন করার লক্ষ্যে স্থানীয়ভাবে পিসিআর ল্যাব স্থাপনের দাবি ক্রমেই জোড়ালো হচ্ছে। এই দাবির প্রতি সমর্থন জানিয়ে সচেতন নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ইতোপূর্বে গত মঙ্গলবার পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের উদ্যোগেও অনুরূপ কর্মসূচী পালন করা হয়েছে।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah