মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

স্বাধীনতা আন্দোলনের প্রথম শহীদ শিশু শংকু সমঝদারের মায়ের পাশে দাড়ালেন রসিক মেয়র মোস্তফা

স্বাধীনতা আন্দোলনের প্রথম শহীদ শিশু শংকু সমঝদারের মায়ের পাশে দাড়ালেন রসিক মেয়র মোস্তফা

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/ ৩ মার্চ রংপুর

৩রা মার্চ। এই দিনে রংপুরে বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের প্রথম শহীদ হন শিশু শংকু সমঝদার। জাতীয়ভাবে তো দুরের কথা, স্থানীয় ভাবেও তেমন একটা পালন হয় না এই দিনটি। নেন না যেন তেমন কেউ খোজ-খবর। যেন ভালো নেই শংকুর পরিবার। এ উপলুব্ধি থেকে আজকের এই দিনে তার পরিবারের বিশেষ করে শহীদ শিশু শংকুর মা শতবর্ষী দীপালি সমঝদার এর খোঁজ-খবর নিতে পাশে দাড়ালেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

মঙ্গলবার বিকেলে রংপুর মহানগরীর জিএল রায় রোডস্থ কামাল কাছনা বাস ভবনে অসুস্থতা আর অনাহারে-অর্ধাহারে থাকা শহীদ শিশু শংকুর মা শতবর্ষী দীপালি সমঝদারকে দেখতে যান এবং তার ভাল-মন্দ খোজ-খবর নেন তিনি।

এ সময় মেয়র মোস্তফা শংকুর মা শতবর্ষী দীপালি সমঝদারকে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতি মাসিক ৫০০০ (পাঁচ হাজার) টাকা সম্মানী ভাতা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। এছাড়াও তিনি এ সময় শহীদ শিশু শংকুর অসুস্থতা মা শতবর্ষী দীপালি সমঝদারকে আর্থিক অনুদান, এক বস্তা চাউল, ডাল ও তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মাহামুদুর রহমান টিটু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, বেগম রোকেয়া কলেজের অধ্যক্ষ দুলাল ও সাংবাদিক আফতাফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এনপি৭১/মেহি

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah