মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০২ অপরাহ্ন

স্বেচ্ছায় ব্যক্তিগত কারণে আত্মগোপেনে ছিলেন আবু ত্ব-হা—রংপুর মেট্রোপলিটন পুলিশ

স্বেচ্ছায় ব্যক্তিগত কারণে আত্মগোপেনে ছিলেন আবু ত্ব-হা—রংপুর মেট্রোপলিটন পুলিশ

 

নিজস্ব প্রতিবেদকঃ

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন। রংপুর মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে শুক্রবার (১৮ জুন) বিকেল পাঁচটায় সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

তিনি বলেন, ত্ব-হা নিখোঁজের ঘটনায় দুটি জিডি হয়েছিল। তার মা ও নিখোঁজ আমিরুদ্দিনের ভাই ফয়সাল জিডি দুটি করেছিলেন। এরপর থেকেই পুলিশ তাদের খোঁজে তদন্ত করছিল। আজ আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ত্ব-হা চারতলা মসজিদের আবু ত্ব-হা তার প্রথম স্ত্রীর বাড়িতে আছেন। সেখান থেকে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

তিনি আরও বলেন, তারা ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে আবার ফেরতও আসেন। ঘটনার দিন গাবতলী থেকে গাইবান্ধা চলে আসেন। গাইবান্ধার ত্রিমাথায় তার এক বন্ধু সিয়ামের মায়ের বাসায় আত্মগোপনে ছিলেন।

উপ-পুলিশ কমিশনার বলেন, তার সফরসঙ্গী আমির উদ্দিনের খোঁজও পেয়েছি। তাকেও ডিবি কার্যালয়ে আনা হয়েছে।

এর আগে শুক্রবার দুপুরে তিনি প্রথম স্ত্রীর বাবার বাড়িতে উপস্থিত হন। পরে বেলা পৌনে ৩টার দিকে তাকে রংপুর নগরীর কোতোয়ালি থানায় নেওয়া হয়। সেখান থেকে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

খোকন নামে স্থানীয় এক বাসিন্দা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে তিনি নগরীর মাস্টারপাড়ায় আবু ত্ব-হাকে দেখেন। কিন্তু ত্ব-হা সে সময় কোনো কথা বলেননি। মুখে আঙুল দিয়ে চুপ থাকতে বলেন তিনি।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah