মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

সয়দপুর প্লাজা সুপার মার্র্কেটে পার্কিং গ্যারেজ মালিক আইনুল মন্ডলের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

সয়দপুর প্লাজা সুপার মার্র্কেটে পার্কিং গ্যারেজ মালিক আইনুল মন্ডলের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

শাহজাহান আলী মনন/ রংপুর ৭ জুন

নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্র্গ নিয়ে আরও একজন মৃত্য্রু হয়েছে। ৬ জুুন শনিবার সকালে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া মহল্লার বাসিন্দা ও উত্তরাঞ্চলের সর্ববৃৃহৎ বানিজ্য কেন্দ্র সৈয়দপুুর প্লাজা সুপার মার্কেটের পার্কিং গ্যারেজ ও অপু গার্মেন্টস’র মালিক আইনুল মন্ডল মারা গেছেন। এনিয়ে করোনা উপসর্র্গ নিয়ে সৈয়দপুর উপজেলাতেই ৫ জনের মৃত্যু হলো।
জানা যায়, আইনুল মন্ডল কয়েকদিন থেকে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার গ্যারেজের উত্তর পার্শে নোভা ড্রাগস্ নামের ওষুধের দোকানের মালিক জাহানুর আলমও করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন। তিনি বিগত প্রায় এক সপ্তাহ যাবত করোনায় আক্রান্ত। তার করোনা পজিটিভ নিশ্চিত হওয়ায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।
আইনুল মন্ডলের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি দিনাজপুর ডায়াবেটিস হাসপাতালে মারা যান।বাদ নামাজে আসর শহরের স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম মাদরাসা মাঠে প্রশাসনের সহযোগিতায স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে গত ৫ জুন শুক্রবার বিকাল ৫ টায় শহরের গোলাহাট এলাকায় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র অন্যতম নেতা ও সাবেক জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সওকত আলী মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে পারিবারিকভাবে জানানো হলেও তার কাছের অনেকে জানিয়েছেন তিনিও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তাকে শুক্রবার রাতেই বাদ নামাজে এশা গোলাহাট কবরস্থান ঈদগাহ মাাঠে জানাযা শেষে ওই কবরস্থানেই দাফন করা হয়েছে।

এনপি৭১/ নীলফামারী


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah