মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

হরিপুরে পানিতে ডুবে ২ স্কুল ছাত্রের মৃত্যু

হরিপুরে পানিতে ডুবে ২ স্কুল ছাত্রের মৃত্যু

ফাইল ছবি

সাব্বির আহমেদ/ রাণীশংকৈল(ঠাকুরগাঁও) ২৮ জুন

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোসল করার সময় হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর আনুমানিক দুইটার দিকে হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে ঘটনাটি ঘটে ।

স্থানীয় ও পারিবারিকসুত্রে জানা যায়, উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে হামিদুর ও একই উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে রহিত। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উর্ত্তীন্ন হয়েছে এবং একই বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র ছিলেন রহিত।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পার্শ্বে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করতেছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর জ্বলে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালানো হয়। ঘটনার কিছুক্ষনের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার করা হলেও রহিতের লাশ গভীর জলে তলিয়ে যায়। পরে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হলে দ্রুত তারা ঘটনাস্থলেআসে। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা
করতে পারেনি। দীর্ঘ দুই ঘন্ট পর বিকাল ৪টার দিকে স্থানীয় লোকজন রহিতের লাশ উদ্ধার করে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah