মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

হাতুরদিয়ে পিটিয়ে যুবককে হত্যা: গ্রেফতার ৬

হাতুরদিয়ে পিটিয়ে যুবককে হত্যা: গ্রেফতার ৬

এনপিনিউজ৭১/ স্টাফ রিপোর্টার/২০ ডিসেম্বর ২০১৯

 

রংপুর মহানগরীর মুন্সিপাড়ায় ই-লুডু খেলা নিয়ে বিরোধের জেরে মনোয়ারুল ইসলাম (২৮) নামের এক যুবককে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধার আগে মুন্সিপাড়ায় কেরামতিয়া মসজিদের পিছনে গাছে নীচে মোবাইলে ই-লুডু খেলে মনোয়ারুল ইসলাম ও তার বন্ধুরা। এতে মনোয়ারুল ইসলাম টাকা জিতে নেয়। সন্ধার পর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় ওই বন্ধুরা। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দাঁত ভেঙ্গে মুন্সিপাড়ার দোলাপাড়ায় ফেলে দিয়ে চলে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত সাড়ে ১২ টায় দোলাপাড়া থেকে মনোয়ারুলকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে পুলিশ রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থার রাত তিনটায় মারা যায় সে। পরে পরিবারের সদস্যরা এসে লাশ সনাক্ত করেন। মনোয়ারুল মুনসিপাড়ার আশেক আলীর পুত্র। তার আব্দুল্লাহ নামেরে আড়াই বছরের পুত্র সন্তান আছে। পেশায় দর্জি শ্রমিক ছিল মনোয়ারুল। এ ঘটনায় ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

এনপি৭১/মেহি


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution