বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

হারাগাছবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোক্তাকিম রহমান কিরন

হারাগাছবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোক্তাকিম রহমান কিরন

 

নিউজ ডেক্সঃ আজ মজ্ঞলবার এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল হারাগাছ পৌর শাখার ১ নং যুগ্ন আহব্বায়ক মোক্তাকিম রহমান কিরন তিনি বলেন, আসছে ২১ জুলাই বুধবার বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে ঈদুল আজহা উদ্যাপন করা হবে। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আজহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করবেন।
ছাত্রদল নেতা কিরন বাণীতে তিনি বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।
তিনি আরও বলেন, দেশ আজ করোনা ভাইরাসের পরিস্থিতিতে বদলে গেছে স্বাভাবিক জীবন যাপন। ভেঙ্গে পড়েছে অর্থনৈতিক অবস্থা। বন্ধ রয়েছে স্কুল কলেজ। মেহনতি মানুষকে পড়তে হচ্ছে নানা রকম সমস্যায়।
আমি সমাজের সকলকে আহবান জানাচ্ছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন।এবং কোরবানির পশু ছবি সামাজীক যোগাযোক মাধ্যমে আপলোড করা থেকে বিরত থাকুন কেননা কোরবানি আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য আপনার কোন কিছু দেখে যেন অন্যের মনে কোন কষ্ট না হয়। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। আল্লাহ আমাদের মঙ্গল করুক। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution