বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

হারাগাছে প্রতিবেশী ভাবীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দেবর গ্রেফতার

হারাগাছে প্রতিবেশী ভাবীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দেবর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রংপুরের কাউনিয়ার হারাগাছে প্রতিবেশী বিধবা ভাবীকে ধর্ষণের চেষ্টার ঘটনার মামলায় অভিযুক্ত দেবর আবুল হোসেন চেংটুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুরে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (০৪ আগস্ট) রাতে উপজেলার হারাগাছ পৌরসভার আরপিএমপি হারাগাছ থানাধীন নিউ সারাই কাজীপাড়া এলাকা থেকে তাঁকে আটক করে পুলিশ। গ্রেফতারকৃত আবুল হোসেন একই গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা যায়, ওই নারী ও আবুল হোসেন প্রতিবেশি ভাবী-দেবর সম্পর্ক। জমি কেনাবেচা সংক্রান্ত বিষয় নিয়ে বিভিন্ন সময় দেবর আবুল হোসেন ওই নারীর বাড়িতে যাতায়াত করতো। গত মঙ্গলবার (৩ আগস্ট) রাতে আবুল হোসেন ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে। পরের দিন বুধবার সকালে পুনরায় আবুল হোসেন ওই নারীর বাড়িতে গিয়ে ঘরে প্রবেশ করে আবারও ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে পরিবার লোকজন এগিয়ে এসে আবুল হোসেনকে আটক করে। পরে ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আবুল হোসেনকে উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ।

রংপুর মহানগর পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় বুধবার রাতে ওই নারী বাদী হয়ে আবুল হোসেনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলাটি নারী শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪) (খ) ধারায় রুজু করা হয়েছে। আটক আসামীকে মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution