বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

হারাগাছ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হলেন জনাব মাসুদার রহমান

হারাগাছ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হলেন জনাব মাসুদার রহমান

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুর জেলার কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হলেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদার রহমান। মেয়র মহোদয় ও কাউন্সিলরবৃন্দের সম্মতিক্রমে আজকে হারাগাছ পৌরসভার (১) নং প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পেলেন হারাগাছ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদার রহমান।

আজ ৫ নভেম্বর রোজ রবিবার দুপুরে হারাগাছ পৌর মেয়র জনাব এরশাদুল হক এরশাদের নেত্রীত্বে সকল ওয়ার্ড কাউন্সিলর,সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিল দের মাঝে আলোচলার মাধ্যমে ভোটের বিজয়ি নির্বাচিত হন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মশিউর রহমান।

প্যানেল মেয়র নির্বাচিত হয়ে আনুন্দে উল্লাসিত হয়ে নব্য প্যানেল মেয়র মোঃ মাসুদার রহমান বলেন,আমি যেন প্যানেল মেয়র হিসেবে হারাগাছ পৌরসভা বাসীর সেবা করে যেতে পারি। সকলে দোয়া করবেন। সকলের প্রতি কৃতজ্ঞতা জানাত তিনি এবং তিনি হারাগাছ বাসির সুখে দুঃখে মানুষের পাশে থাকার আশ্বাস দেন।

হারাগাছ পৌর মেয়র এরশাদুল হক বলেন,মাসুদার একজন সৎ এবং কর্মঠ মানুষ তাই আমি আশা করি সে আমার অবর্তমানে আমার কাজগুলো করে যাবে খুব সুন্দর ভাবে আর আমি মনে করি হারাগাছ পৌরসভায় আমরা যারা মেয়র এবং কাউন্সিলর আছি তারা সকলে একটি পরিবারের সদস্য তাই আমরা হারাগাছের মানুষের সেবায় নিয়জিত আছি হারাগাছের মানুষ আমাদের যে আমানত দিয়েছে আমরা তা রক্ষা করতে চেষ্টা করে যাব ইন্সা আল্লাহ।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution