মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

৭০০জন গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করল রংপুর মহানগর যুবলীগ..

৭০০জন গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করল রংপুর মহানগর যুবলীগ..

কবীর চৌধুরি জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রংপুর মহানগর যুবলীগের আয়োজনে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মিলাদ ও দোয়া এবং দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করে রংপুর মহানগর যুবলীগ।

বাদ মাগরিব মহানগর আওয়ামী লীগের পার্টি অফিসে দোয়া ও মিলাদ এর অনুষ্ঠান পালনের পর রংপুর মহানগর যুবলীগ হাজির হাট থানাস্থ গুচ্ছগ্রামের ৭০০ জন মানুষের মাঝে খাবার বিতরণ করে রংপুর মহানগর যুবলীগ।

উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাসার এছাড়াও আরও উপস্থিত ছিলেন রংপুর মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার অফিসার ইনচার্জ সহ যুবলীগের নেতাকর্মীরা।

উক্ত অনুষ্ঠানের বিষয়ে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসাইন জানান আমরা বঙ্গবন্ধুকে ভালোবাসি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে আমরা সামনের দিকে এগোতে চাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরিবদের খাওয়াতে খুব ভালোবাসতেন। গরিব মানুষের সেবা করতে তাদের কাছে গিয়ে উপস্থিত হতেন। এই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে কিছু গরিব মানুষের মাঝে খাবারের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই আমরা। তাদের মুখে একবেলা আহার পৌঁছে দেয়ার জন্য তাদের কাছে ছুটে যাই আমরা এবং চাই তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনা করুক। দীর্ঘজীবী হোক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ পরিণত করতে পারে এই আশাই ব্যক্ত করি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah