মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

৭৫’ পট পরিবর্তনের পর যারা ভেবেছিল যে আওয়ামী লীগ নিশ্চিহ্নি হয়ে যাবে আজ তারাই হাওয়ায় নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে -তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ

৭৫’ পট পরিবর্তনের পর যারা ভেবেছিল যে আওয়ামী লীগ নিশ্চিহ্নি হয়ে যাবে আজ তারাই হাওয়ায় নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে -তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ

আকাশ খাঁন, রংপুর

১৯৭৫ এর ১৫ আগষ্টের পট পরিবর্তনের পর যারা মনে দম্ভ করে বলতো আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে ১৯৮১ সালে শেখ হাসিনা দেশে প্রত্যাবর্তন করে মায়ের স্নেহ মমতা দিয়ে দল কে আগলে রেখেছেন। পরপর ৪ বার রাষ্ট্র ক্ষমতায় এসে দেশের প্রধান মন্ত্রী হয়ে দেশের আর্থ সামাজিক উন্নয়নে যে পরিবর্তন এনেছেন তাতে বদলে গেছে দেশ, যারা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল তারাই আজ হাওয়ায় নিশ্চিহ্ন হচ্ছে।

আজ বিকেলে রংপুর সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় কালে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড.হানান মাহমুদ এসব কথা বলেন। রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ জেলা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি ও সাধার সম্পাদক তুষার কান্তি মন্ডল সহ নেতৃবৃন্দের উপস্থিতিতে রংপুর ও রাজশাহী বিভাগের সাংগঠনিক দায়িত্বে নিয়োজিত তথ্য মন্ত্রী আরো বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়েছে। উত্তর বঙ্গের মঙ্গা নিরোসন হয়েছে, মঙ্গা এখন খাতা ও বই পুস্তুকে আছে বাস্তবে নেই। তিনি বলেন দেশে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের সুযোগ পাচ্ছে শহর গ্রামের সব মানুষ। প্রতি ইউনিয়নে ২ হাজার মানুষ ভাতা পাচ্ছে প্রতিমাসে, শেখ হাসিনা দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় নিয়ে যেতে চায়। তিনি বলেন বিএনপি জামাত নতুন নতুন নতুন জোট করলেও প্রতিনিয়ত দ্বিধা বিভক্ত হচ্ছে। তারা প্রতিবছর আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে টেনে নামাতে হুংকার দিচ্ছে, কিন্তু নিজেরাই রশি ছিড়ে পড়ে গেছে।দেশের উন্নয়ন বিএনপির চোখে পড়ে না পদ্মা সেতু নিয়েও কিছু বলে না পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না। তাই তিনি দলের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে দলের ঐক্যসংহতি বজায় রাখার পরামর্শ দেন এবং যেকোন সমালোচনা দলীয় ফোরমে উত্থাপনের পরামর্শ দিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে সতর্কথাকারো পরামর্শ দেন।

এর আগে তিনি বাংলাদেশ বেতার রংপুর প্রচার কেন্দ্র ও বাংলাদেশ টেলিভিশন উপ কেন্দ্র পরিদর্শন করেন। এবং কর্মকর্তাদের সাথে সম্প্রচার বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রেডিও টেলিভিশনের প্রধান প্রকৌশলি সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় তিনি রংপুর সহ দেশে মোট ৬ পূর্ণাঙ্গ টিভি কেন্দ্র ও বেতারের এফএম সম্প্রচার সম্প্রসারণ আগামী নির্বাচনের আগে কর্তৃপক্ষকে শেষ করার নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah