শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

বেতন থেকে ৪ ভাগ কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবি রংপুরে মাদরাসা শিক্ষকদের মানববন্ধন

বেতন থেকে ৪ ভাগ কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবি রংপুরে মাদরাসা শিক্ষকদের মানববন্ধন

এনপি নিউজ ৭১ ডেক্সঃ

বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ড এবং শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে শতকরা ৪ ভাগ কর্তনের প্রজ্ঞাপন বাতিলসহ ৬ দফা দাবিতে রোববার রংপুর মহানগরীতে মানববন্ধন করেছে মাদরাসা শিক্ষকদের সংগঠন জমিয়াতুল মোদার্রেছিন। একই দাবিতে তারা ডিসির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপিও দিয়েছে।

সকালে নগরীর কাচারী বাজারে ডিসি অফিসের সামনে রংপুরের বিভিন্ন মাদরাসার শিক্ষকদের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর জেলা সভাপতি আ.ন.ম হাদীজ্জামান, সেক্রেটারী নজরুল ইসলাম, রংপুর মহানগর সেক্রেটারী মোঃ ইদ্রিস আলী, সহকারী সেক্রেটারী আল-আমিন মেসবাহ, তারাগঞ্জ উপজেলা সভাপতি ড. আব্দুস সালাম, কাউনিয়া উপজেলা সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ, পীরগাছা সভাপতি আব্দুজ্জাহের, মিঠাপুকুর উপজেলা সেক্রেটারী আবুল মোনেম, গঙ্গাচড়া উপজেলা সভাপতি খাজা ফেরদৌস রহমান প্রমুখ।

এসময় বক্তারা পুর্নাঙ্গ পেনশন সুবিধা চালু, সকল বেসরকালী শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ, স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষকদের জাতীয় বেতন স্কেলে মাসিক বেতন প্রদান, অনার্স মাস্টার্স পাঠদানকারি শিক্ষক ও নন এমিপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের এমপিওভূক্ত করা এবং সম্মানজনক বাড়িভাড়া, উৎসব ও মেডিক্যাল ভাতা প্রদানের দাবি জানান ।

পরে দাবি আদায়ে শিক্ষক নেতৃবৃন্দ ডিসির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি হস্তান্তর করেন।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution