সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

এরশাদের সুস্থতা কামনা করে রংপুর জাপার দোয়া মাহফিল

এরশাদের সুস্থতা কামনা করে রংপুর জাপার দোয়া মাহফিল

আল আমীন  সুমন  রংপুর
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ এমপি’র সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান করেছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি। 
বৃহস্পতিবার বাদ আসর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আগে সাবেক প্রেসিডেন্ট এরশাদের বর্নাঢ্য জীবন নিয়ে আলোচনায় অংশ নেন নেতাকর্মীরা। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  রংপুর জেলা জাতীয় পার্টির  কেন্দ্রীয়কমিটিরসাংগঠনিকসম্পাদক   ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সহ সভাপতি সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, হাসানুজ্জামান নাজিম,
জেলা সহ- সাধারণ সম্পাদক খতিবর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী ও জাহাঙ্গীর আলম, মহানগর সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন লুসিড, সদর উপজেলা আহবায়ক ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, মহিলা পার্টি নেত্রী নিগার সুলতানা, যুব সংহতির সাংগঠনিক সম্পাদক  আবুল হোসেন আশিক ছাত্র নেতা আমিনুর,জবা, আসলাম ,ইন্জি সুমন,বিদ্যুৎ  ,শরিফ প্রমুখ।
এসময় শুক্রবার বাদ জুমআ রংপুর বিভাগের সকল মসজিদে এরশাদের জন্য দোয়া ও মোনাজাতের কর্মসূচি পালন করার ঘোষণা দিয়ে বলা হয়, বাংলাদেশ এবং বিশ্বে এরশাদ তার বর্নাঢ্য রাজনৈতিক কর্মকান্ড দিয়ে উন্নয়ন, ভ্রাতৃত্ব, সহমর্মিতা, শিস্টাচার, সুবিচার, ন্যায় প্রতিষ্ঠার মডেল তৈরি করেছেন। যা ইতিহাসের পাতায় আলোকবর্তিকা হিসেবে কাজ করছে।
আলোচনা সভা শেষে এরশাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ শরীফ  ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয়কমিটিরসাংগঠনিকসম্পাদক  জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।


© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution