বুধবার, ১৬ Jun ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে রংপুর জিলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের ব্যতিক্রম আয়োজন

ভালোবাসা দিবসে রংপুর জিলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের ব্যতিক্রম আয়োজন

এনপিনিউজ৭১/স্টাফ রিপোর্টার/১৪ ফেব্রুয়ারী রংপুর ২০২০    

বিশ্ব ভালোবাসা দিবসে যখন পুরো দেশের কিশোর কিশোরীরা বিভিন্ন আয়োজনে ব্যস্ত তখন তখন উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রংপুর জিলা স্কুলের ২০১৯ শিক্ষাবর্ষের দিবা শাখার প্রাক্তন ছাত্রদের দিনটি পালন করতে দেখা গেছে ভিন্ন ভাবে।
রংপুর জিলা স্কুলের ২০১৯ ব্যাচের দিবা শাখার শিক্ষার্থীরা বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১০.৩০ মিনিটে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।
ম্যাচে অংশগ্রহন করে টিম সিংগেল ও টিম মিংগেল। শুক্রবার সকাল ১০.৩০ মিনিটে উৎসবমুখর পরিবেশে খেলা শুরু হয়।”সিংগেল বনাম মিংগেল”এই আয়োজনে খেলার প্রথমার্ধের শেষদিকে মিংগেল দলের আত্মঘাতি গোলে এগিয়ে যায় সিংগেল দল। গোল শুণ্য ভাবেই শেষ হয় দ্বিতীয়ার্ধের খেলা। ১-০ গোলে বিজয়ী হয় সিংগেল দল।ম্যাচ শেষে বিজয়ীরা উল্লাসে মেতে উঠে বিজয় মিছিল করে। এছাড়া প্রানের শিক্ষাকেন্দ্রে সব বন্ধুদের মিলনমেলায় এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।
খেলার একজন আয়োজক বলেন ” বিশ্ব ভালোবাসা দিবসে আমরা চেয়েছি আমাদের দিনটাকে বন্ধুত্বের বন্ধনে কাটাতে। তাছাড়া বিদ্যালয়ের প্রতি ভালোবাসা থেকেই আমরা এই দিনটিতে এই মাঠেই কিছুটা সময় কাটাতে চেয়েছি। তাই এ ধরণের আয়োজন।” বিজয়ীদের মাঝে মেডেল ও ক্রেস্ট প্রদান করা হয়। আয়োজকরা আশা করেন ভবিষ্যতেও এমন আয়োজন অব্যহত থাকবে।


© All rights reserved © 2020-21 npnews71.com
Developed BY Akm Sumon Miah