মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৩ অপরাহ্ন

খবরের শিরোনাম :
প্রধানমন্ত্রী তনয়া সায়মা ওয়াজেদের ভিজিটিং কার্ড চেয়ে নিয়েছেন মার্কিট প্রেসিডেন্ট জো বাইডেন: পররাষ্ট্র মন্ত্রী। লালমনিরহাটে এক সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ। পীরগাছায় হাসুয়ার কোপে খালুর মাথা বিচ্ছিন্ন করল ভাগনে! প্রথমে মোবাইলে প্রেম, পালিয়ে এসে দেখেন প্রেমিক দৃষ্টিহীন,অতপর রংপুরে তাজহাট থানা পুলিশের বিশেষ অভিযানে ১৩ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার রংপুরে জাতীয় ভোক্তা অধিকারের অভিযান ২৫ হাজার টাকা জরিমানা দাম কমলে ডিম সেদ্ধ করে ফ্রিজে রাখতে বললেন প্রধানমন্ত্রী যে দলে যোগ দেওয়ার ঘোষণা দিলেন হিরো আলম সংবাদ সম্মেলনে মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানালো রসিকের পরিচ্ছন্নতা কর্মীরা রংপুর মহানগর জাতীয় যুব সংহতির বিক্ষোভ মিছিল
সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসার ছোট ছেলে হত্যায় বড় ছেলের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল।

সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসার ছোট ছেলে হত্যায় বড় ছেলের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল।

নিউজ ডেক্সঃ

জাতীয় পার্টির (জাপা) সাবেক সাংসদ শিল্পপতি করিম উদ্দীন ভরসার এক ছেলেকে হত্যার দায়ে আরেক ছেলে কবিরুল ইসলাম ভরসার মৃত্যুদণ্ড বহাল রেখেছেন হাইকোর্ট।

বুধবার (২৩ মার্চ) সাজা অনুমোদনের আবেদনের (ডেথ রেফারেন্স) ওপর শুনানি শেষে বিচারপতি সৈয়দ মো. জিয়াউল করিম ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীরের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে পলাতক কবিরুলের পক্ষে শুনানি করেন রাষ্ট্রনিযুক্ত আইনজীবী হাফিজুর রহমান খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. জাহাঙ্গীর আলম।

২০০৯ সালের ২৭ এপ্রিল ছোট ভাই খায়রুল ইসলাম ভরসা ওরফে কাজলকে রাজধানীর বিজয়নগরের একটি অফিসে গুলি করে হত্যা করেন বড় ভাই কবিরুল। হত্যাকাণ্ডের পর নিহতের শ্যালক ইমরান হোসেন বাদী হয়ে পল্টন থানায় মামলা করেন। সেখানে কবিরুল ইসলাম ভরসাকেই একমাত্র আসামি করা হয়।

ঘটনার ২৩ দিনের মাথায় রাজধানীর উত্তরখানের একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে কবিরুলকে গ্রেফতার করে পুলিশ। আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন। পরে জামিনে বেরিয়ে পালিয়ে যান।

মামলায় বিচার শেষে ২০১৬ সালের ১১ এপ্রিল ঢাকার চতুর্থ মহানগর দায়রা জজ আদালত কবিরকে মৃত্যুদণ্ড দেন। পরে নিয়মানুযায়ী মৃত্যুদণ্ডাদেশ অনুমোদনের জন্য ডেথ রেফারেন্স হাইকোর্টে পাঠানো হয়। তার ওপর শুনানি শেষে বুধবার রায় দেন আদালত।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution