বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
প্রধানমন্ত্রী তনয়া সায়মা ওয়াজেদের ভিজিটিং কার্ড চেয়ে নিয়েছেন মার্কিট প্রেসিডেন্ট জো বাইডেন: পররাষ্ট্র মন্ত্রী। লালমনিরহাটে এক সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ। পীরগাছায় হাসুয়ার কোপে খালুর মাথা বিচ্ছিন্ন করল ভাগনে! প্রথমে মোবাইলে প্রেম, পালিয়ে এসে দেখেন প্রেমিক দৃষ্টিহীন,অতপর রংপুরে তাজহাট থানা পুলিশের বিশেষ অভিযানে ১৩ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার রংপুরে জাতীয় ভোক্তা অধিকারের অভিযান ২৫ হাজার টাকা জরিমানা দাম কমলে ডিম সেদ্ধ করে ফ্রিজে রাখতে বললেন প্রধানমন্ত্রী যে দলে যোগ দেওয়ার ঘোষণা দিলেন হিরো আলম সংবাদ সম্মেলনে মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানালো রসিকের পরিচ্ছন্নতা কর্মীরা রংপুর মহানগর জাতীয় যুব সংহতির বিক্ষোভ মিছিল
লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

নিউজ ডেক্সঃ
রংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৪৫ বোতল ফেনসিডিলসহ সবুজ মিয়া (৩২) নামে এক মাদককারবারি আটক হয়েছে। এসময় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আটক সবুজ মিয়া লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর বত্রিশ হাজারী এলাকার বাদশা গাড়িয়ালের ছেলে।
থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে সবুজ মিয়া তার বাড়ির এলাকা থেকে ফেনসিডিল নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার লক্ষীটারী ইউনিয়নের মহিপুর হয়ে রংপুর শহরের দিকে যাচ্ছিল। এসময় গোপন সংবাদে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ মহিপুর শেখ হাসিনা সেতু এলাকা থেকে তাকে আটক করে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, আটক সবুজকে জিজ্ঞাসাবাদ শেষে মাদক আইনের মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution